Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ জুন ২০২৩

জালালাবাদ গ্যাসের প্রিপেইড মিটারের ভেন্ডিং সিষ্টেম (রিচার্জ) সহজীকরণে ইউসিবি ও উপায় এর সাথে ০১-০৬-২০২৩ তারিখে ত্রি-পক্ষীয় চুক্তি স্বাক্ষরিত


প্রকাশন তারিখ : 2023-06-08

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিঃ (জেজিটিডিএসএল) এর অধিভুক্ত গ্যাস বিতরণ এলাকায় সংযোগকৃত আবাসিক শ্রেণির গ্রাহকগণের প্রিপেইড গ্যাস মিটারের জন্য POS ও GPRS পদ্ধতিতে ভেন্ডিং সিস্টেম/রিচার্জ পদ্ধতি চালুর নিমিত্ত জেজিটিডিএসএল, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ (ইউসিবি) এবং UCB Fintech Company Limited/উপায় (UPAY)-এর মধ্যে ০১-০৬-২০২৩ তারিখে একটি ত্রি-পক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি সম্পাদন অনুষ্ঠানে জেজিটিডিএসএল-এর পক্ষে কোম্পানি সচিব জনাব মোঃ শহিদুল ইসলাম, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)-এর পক্ষে এসইভিপি ও হেড অব ট্রান্সেকশন ব্যাংকিং জনাব মো. সেকান্দার-ই-আজম এবং উপায় এর পক্ষে চিফ কমার্শিয়াল অফিসার জনাব জিয়াউর রহমান চুক্তি স্বাক্ষর করেন।

জেজিটিডিএসএল, ইউসিবি এবং উপায়-এর মধ্যে কারিগরী সংযোগ স্থাপন শেষে দ্রুতই এ সেবাটি চালু করা হবে। এ চুক্তির ফলে জালালাবাদ গ্যাসের সম্মানিত গ্রাহকগণ POS ও GPRS  পদ্ধতিতে জেজিটিডিএসএল কাস্টমার অ্যাপ সহ উপায় কাস্টমার অ্যাপ এবং উপায় এজেন্ট অ্যাপ-উভয়ের মাধ্যমে প্রি-পেইড গ্যাস মিটারে রিচার্জ করতে পারবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌ. মনজুর আহমদ চৌধুরী এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও উপায় এর পরিচালক জনাব এটিএম তাহমিদুজ্জামান উপস্থিত ছিলেন এবং গ্রাহকগণের ‍প্রিপেইড গ্যাস মিটার রিচার্জ প্রক্রিয়া সম্পর্কে অবগত করেন। এছাড়া প্রিপেইড গ্যাস মিটার স্থাপন প্রকল্প পরিচালক প্রকৌ. লিটন নন্দী চুক্তি সম্পাদন অনুষ্ঠানে একটি প্রেজেন্টেশন প্রোগ্রামের মাধ্যমে স্মার্ট প্রিপেইড গ্যাস মিটার স্থাপন প্রক্রিয়া, প্রিপেইড গ্যাস মিটার ব্যবহারের সুবিধাদিসহ রিচার্জ প্রক্রিয়া সম্পর্কে অনুষ্ঠানে উপস্থিত সকলকে অবহিত করেন। এছাড়াও জেজিটিডিএসএল এর মহাব্যবস্থাপকগণসহ অফিসার্স ওয়েলফেয়ার এসাসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রকল্প দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সিবিএর সভাপতি ও সাধারণ সম্পাদক, সিলেটস্থ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ভিপি ও শাখা ব্যবস্থাপক মো. নাজমুল ইসলাম ও সভ্যসাচী গুপ্ত এবং উপায় থেকে হেড অব গভার্ণমেন্ট সেলস হাসান মো. জাহিদ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।